জনপ্রিয় সংবাদ

x

বাধা কাটিয়ে ফিরছেন সারিকা

শনিবার, ২৯ অক্টোবর ২০১৬ | ১১:০০ পিএম | 962 বার

Share on FacebookShare on Google+Tweet about this on TwitterShare on LinkedInPrint this page
বাধা কাটিয়ে ফিরছেন সারিকা
জনপ্রিয় অভিনেত্রী সারিকা সাবরিন | টক্কিজবিডি ডটকম

মডেলিংয়ের মধ্য দিয়ে অভিনয়ে নাম লেখান সারিকা সাবরিন। তারপরেই দশৃকদের প্রিয় হযে ওঠেন তিনি। ক্যারিয়ার যখন তুঙ্গে তখনই বিয়ে, সংসার করে মিডিয়া থেকে দূরে সরে যান তিনি।

টানা তিন বছর বিরতির পর একপর্যায়ে কন্যাসন্তানের মা হন তিনি। তাতে দর্শকদের মাঝে সৃষ্টি হয় শঙ্কার। তিনি কি ফিরবেন তার পুরনো জায়গায়?

অবশ্য সব জল্পনা কাটিয়ে দীর্ঘদিন পর ক্যামেরার মুখোমুখি হয়েছেন। চিরচেনা নির্মাতার মুখের ‘লাইট, ক্যামেরা আর অ্যাকশন’ বাক্যটিকে কাছ থেকে শুনেছেন। কথা ছিল রোজার ঈদের নাটকের মাধ্যমে প্রত্যাবর্তন ঘটবে তার। কিন্তু শারীরিক অসুস্থতা বাধা হয়ে দাঁড়ায়।

কোরবানির ঈদের নাটকের মাধ্যমে ভক্ত-দর্শকের সব কৌতূহল, জল্পনা-কল্পনার অবসান ঘটিয়েছেন সারিকা। বেশ কয়েকটি নাটকে অভিনয় করেছেন। ফিরে এসেই ৫টি খণ্ড নাটক ও একটি ধারাবাহিকে অভিনয় করেছেন সারিকা। ঈদ উপলক্ষে এসব নাটক বিভিন্ন চ্যানেলে প্রচারও হয়েছে। এই প্রত্যাবর্তনে ভক্ত, সহকর্মীরা যেমন খুশি তেমনি সারিকা নিজেও বেশ উচ্ছ্বসিত ছিলেন। কিন্তু দীর্ঘ ঈদের পর আর কোনো কাজ করতে দেখা যায়নি সারিকাকে।

এ নিয়ে সারিকার ভক্তমনে নানা প্রশ্ন। তবে কি আবারও লম্বা বিরতির পথে সারিকা? না, মিডিয়া থেকে সাময়িক দূরে আছেন কন্যার জন্য। সাহরিশ অসুস্থ ছিল মাঝের কয়েকদিন। তাই নাটকে কাজ করতে পারেননি সারিকা।

মাস থেকেই সব বাধা কাটিয়ে নতুনভাবে ফিরছেন তিনি। এ প্রসঙ্গে সারিকা বলেন, বিরতিটা আসলে সেভাবে দিইনি। মেয়ে অসুস্থ বলেই কিছুদিন কাজ করিনি। এখন সাহরিশ অনেকটা সুস্থ। আলহামদুলিল্লাহ। কাজে ফিরতে এখন আর কোনো সমস্যা নেই।

আসছে নভেম্বরেই আবার ফিরবো বলে আশা করছি। বেশ কিছু নাটকের ব্যাপারে কথা হয়েছে। তবে এখনও সব চূড়ান্ত নয়।

দীর্ঘদিনের ক্যারিয়ারে বিজ্ঞাপনচিত্র, খণ্ড নাটক কিংবা টেলিছবিতেই সারিকার উপস্থিতি লক্ষ্য করা গেছে। ধারাবাহিকে কখনো অভিনয় করেননি তিনি।

এ ধাঁচের নাটক নিয়ে কোনো পরিকল্পনা আছে কিনা জানতে চাইলে সারিকা বলেন, আমার ক্যারিয়ারে এখন পর্যন্ত কোনো ধারাবাহিক নাটকে কাজ করিনি। ইচ্ছেও নেই। তাছাড়া ধারাবাহিকে অনেক সময় দিতে হয়। সেটা আগেও কখনো হয়নি। এখন তো আরও হবে না। খণ্ড নাটক কিংবা টেলিছবিতেই আমি স্বাচ্ছন্দ্যবোধ করি।

টিভি নাটকে জনপ্রিতা পেয়েছেন সারিকা। এ মাধ্যমটিতে কাজ করার শুরু থেকেই প্রায়ই চলচ্চিত্রের প্রস্তাব পেতেন তিনি। কিন্তু চলচ্চিত্রে কাজ করেননি তিনি।

সারিকা বলেন, এতদিনে অনেক ছবিতে অভিনয়ের প্রস্তাব পেয়েছি। তখনও রাজি হইনি। এই মাধ্যমে কাজ করার ইচ্ছেও নেই। আমার মেয়ে বড় হচ্ছে। নাটকে অভিনয় করলেও আমার সব ধ্যানজ্ঞান মেয়েকে ঘিরেই।

২০১১-২০১৬ | টক্কিজবিডি ডটকম'র কোনো সংবাদ বা ছবি অন্য কোথাও প্রকাশ করবেন না

Design by: Web Q it solution | Development by: webnewsdesign.com