জনপ্রিয় সংবাদ

x

ডিপজল বললেন

আমার এ ফেরা শুধু মেয়ের জন্য

রবিবার, ০৬ নভেম্বর ২০১৬ | ১:৫৭ পিএম | 2659 বার

Share on FacebookShare on Google+Tweet about this on TwitterShare on LinkedInPrint this page
মনোয়ার হোসেন ডিপজল

আবার কখনো চলচ্চিত্রে ফিরবো সেটা ভাবিনি। তবে মেয়ের জন্য নিজেকে আর আড়ালে রাখতে পারলাম না। শুধুমাত্র ওর জন্যই আবার চলচ্চিত্রে ফিরছি।

টক্কিজবিডি ডটকমকে কথা জানালেন একসময়ের পর্দা কাঁপানে ‘ভয়ঙ্কর বিষু’ মনোয়ার হোসেন ডিপজল। বললেন, আমার ভক্তদের আর বেশি অপেক্ষা করতে হবে না। একসঙ্গে পাঁচটি সিনেমা নিয়ে হাজির হচ্ছি।

ডিপজল বলেন, আমার একমাত্র মেয়ে মেঘলাই (ওলিজার ডাকনাম) অনেকটা টেনে নামিয়েছে। তার উত্সাহ, আগ্রহ ও প্রেরণায় আমিও উদ্বুদ্ধ হয়েছি। ঠিক করলাম, আর বসে থাকা যায় না। আসলে আমি বসে থাকার মানুষ নই। সিনেমা যেখানে আমার অসিত্মত্ব জুড়ে রয়েছে, সেখানে সিনেমা ছাড়া বাঁচা সম্ভব না।

তিনি বলেন, নতুন করে সিনেমা আমি করতামই। তবে পরিবেশ ও পরিস্থিতি এবং কিছুটা আলসেমির কারণে দেরি হচ্ছিল। মেয়ে এসে ধাক্কা দিয়েছে। এবার নামতেই হবে। ডিসেম্বরের শেষ সপ্তাহেই একসঙ্গে পাঁচ সিনেমার কাজ শুরু করব। আমি তো থাকছিই, অন্যান্য আর্টিস্টের তালিকাটা এখনই বলতে চাচ্ছি না। নতুনদের প্রাধান্য থাকবে। দর্শকের জন্য একটু চমক রাখতে চাই।

ডিপজল বলেন, আবার যদি এমন হয় আমার মেয়ে পরিচালনা করতে চায়, তবে করতে পারে। তিনি বলেন, যেহেতু দীর্ঘদিন ধরে নতুন সিনেমা নিয়ে দর্শকের সামনে হাজির হইনি, তাই তাদের জন্য সিনেমাগুলোতে চমক থাকবে। আর যে গল্প দর্শকের মনের মতো গল্প ছাড়া তো আমি সিনেমা বানাই না।

২০১১-২০১৬ | টক্কিজবিডি ডটকম'র কোনো সংবাদ বা ছবি অন্য কোথাও প্রকাশ করবেন না

Design by: Web Q it solution | Development by: webnewsdesign.com