জনপ্রিয় সংবাদ

x

হামলা নিয়ে মুখ খুললেন মল্লিকা

রবিবার, ২০ নভেম্বর ২০১৬ | ৭:২৭ পিএম | 417 বার

Share on FacebookShare on Google+Tweet about this on TwitterShare on LinkedInPrint this page
হামলা নিয়ে মুখ খুললেন মল্লিকা
বলিউডের অভিনেত্রী মল্লিকা শেরাওয়াত

কয়েকদিন আগে প্যারিসে নিজের অ্যাপার্টমেন্টের সামনে তিনজন মুখোশধারীর হামলার শিকার হন অভিনেত্রী মল্লিকা শেরাওয়াত ও তার বয়ফ্রেন্ড।

বিষয়টি নিয়ে পশ্চিমা একটি সংবাদমাধ্যমে কথা বলেছেন মল্লিকা শেরাওয়াত। ঘটনার স্মৃতিচারণ করে তিনি বলেন, সে (বয়ফ্রেন্ড সিরিল অক্সেনফ্যান্স) কিছুটা আঘাত পেয়েছে। তবে আমরা দুজনই লড়াই করেছি। আমি চাইনি এটি আমার জীবনকে বদলে দিক। আমি তাদেরকে প্রতিহত করেছি। তারা অনেক শক্তিশালী ছিল কিন্তু আমি ভয় পাইনি।

হামলাকারীরা তাদের কাছ থেকে কিছু নিতে পারেনি। মল্লিকা তাদের সঙ্গে লড়াই করেন এবং পরবর্তীতে সাহায্য চেয়ে অ্যালার্ম বাজান।

মল্লিকা বলেন, এটি খুবই দুঃখজনক ঘটনা ছিল। কেউই চান না তাদের ওপর এমন হামলা হোক এবং এজন্য তাদের শারীরিক ও মানসিক ক্ষতি হোক।

মল্লিকা আরও বলেন, টিয়ার গ্যাসের ফলে সাময়িকভাবে তিনি কিছু দেখতে পাচ্ছিলেন না।

চলতি বছর একই ধরনের ঘটনা ঘটে রিয়েলিটি তারকা কিম কার্দাশিয়ানের সঙ্গে। এ সময় এ তারকার ১০ মিলিয়ন মার্কিন ডলার সমমূল্যের জুয়েলারি ডাকাতি হয়।
কিমের ঘটনা নিয়ে মল্লিকা বলেন, তার প্রতি আমি সহানুভূতি জ্ঞাপন করছি। আমি যে ধরনের মানসিক, শারীরিক এবং মনঃস্তান্তিক আঘাতের মধ্যে দিয়ে সময় পার করেছি, একই ধরনের আঘাত তিনিও পেয়েছেন।

তবে বিষয়টি তিনি তারকা বলে পরিকল্পিতভাবে করা হয়েছে কিনা তা নিশ্চিত নন মল্লিকা। তিনি জানিয়েছেন, হামলাকারীরা কোনো কথা বলেননি। হামলার পর কিম তার নিরাপত্তা জোরদার করেছিলেন কিন্তু মল্লিকা তেমনটা করতে চান না বলেও জানিয়েছেন তিনি।

পুলিশের বরাত দিয়ে সংবাদমাধ্যমের প্রতিবেদনে বলা হয়েছে, ঘটনাটি ঘটেছে গত ১১ নভেম্বর। যা ঠিক রিয়েলিটি তারকা কিম কার্দাশিয়ানের ঘটনার এক মাস পর। প্রতিবেদনে বলা হয়েছে, ৪০ বছর বয়সি এ অভিনেত্রী এবং তার বয়ফ্রেন্ড ফ্রেঞ্চ ব্যবসায়ী সিরিল অক্সেনফ্যান্স প্রথমে টিয়ার গ্যাস দ্বারা আক্রান্ত হন। তারপর তাদের ঘুষি মারা হয়। আর ঘটনাটি ঘটে যখন এ জুটি প্যারিসে তাদের অ্যাপার্টমেন্টে পৌঁছান।

স্থানীয় একটি পত্রিকায় বলা হয়েছে, মুখে স্কার্ফ পরা তিনজন কোনো কথা না বলে প্রথমে তাদের টিয়ার গ্যাস স্প্রে করে এবং পরে তাদের ঘুষি দেয়। তারপর তারা পালিয়ে যায়। ভীত হয়ে মল্লিকা এবং তার ছেলেবন্ধু ইমার্জেন্সি নম্বরে কল করেন।
এ বিষয়ে তদন্ত শুরু করেছেন পুলিশ, গোয়েন্দাদের ধারণা ডাকাতির উদ্দেশ্যেই তাদের উপর হামলা করা হয়েছে।

২০১১-২০১৬ | টক্কিজবিডি ডটকম'র কোনো সংবাদ বা ছবি অন্য কোথাও প্রকাশ করবেন না

Design by: Web Q it solution | Development by: webnewsdesign.com