জনপ্রিয় সংবাদ

x

মাছরাঙ্গা’য় আজ ‘ইচ্ছে ঘুড়ি’

শুক্রবার, ২৫ নভেম্বর ২০১৬ | ২:৩০ পূর্বাহ্ণ | 731 বার

Share on FacebookShare on Google+Tweet about this on TwitterShare on LinkedInPrint this page
মাছরাঙ্গা’য় আজ ‘ইচ্ছে ঘুড়ি’

সুখী দম্পতি শিশির ও ইরা। হঠাৎ দুর্ঘটনায় পঙ্গু হয় শিশির। অফিসের কলিগ রায়হান ভালবাসে ইরাকে। শিশিরের মনে দানা বাঁধে সন্দেহ। গল্পের মোড় নেয় ভিন্ন দিকে।

এমন গল্প নিয়েই নির্মিত হয়েছে নাটক ‘ইচ্ছে ঘুড়ি’। নাটকটি রচনা ও পরিচালনা করেছেন ফায়জুল রথি। আজ শুক্রবার সন্ধ্যা ৭:৪০ মিনিটে মাছরাঙ্গা টিলিভিশনে নাটকটি প্রচার হবে।

নাটকের বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন সজল নূর, কাজী নওশাবা আহমেদ, ওয়াসিম যুবরাজ প্রমুখ।

নাটকের গল্প প্রসঙ্গে সজল বলেন, অনেকদিন পর একটা ভিন্ন স্বাদের গল্পে কাজ করেছি। নাটকে পরিচালক গল্প বলার কৌশলে ভিন্নতা এনেছেন। আশা করি নাটকটি দর্শকদের আনন্দ দেবে।

অভিনেত্রী নওশাবা বলেন, খুব মিষ্টি একটা রোমান্টিক গল্প ‘ইচ্ছে ঘুড়ি’। কিছু কিছু দৃশ্য ধারণের সময় আমি সত্যি কেঁদে দিয়েছি। সদা হাস্যোজ্জ্বল তরুণ নির্মাতা আপন মহিমায় সবসময় ইউনিটকে চাঙ্গা করে রাখত। আমি নিজে নাটকটি দেখার জন্য অপেক্ষা করছি।

ওয়াসিম যুবরাজ বলেন, অনেকদিন পর একটি ব্যাতিক্রমী অভিনয়ের নাটক দেখবে দর্শক। শুধু তাই নয়, এর নির্মানশৈলীও সবাইকে আকর্ষন করবে।

পরিচালক ফায়জুল রথি বলেন, আমার ‘ইচ্ছে ঘুড়ি’ অভিনয় শিল্পীরা তাদের সেরাটা দেয়ার চেষ্টা করেছেন। নাটক তৈরির সময় বিশেষ করে আমি অভিনয়ের প্রতি জোর দিয়েছি।

নাটকের গল্প প্রসঙ্গে তিনি বলেন, চাকরি করে সংসার আর পঙ্গু স্বামীর ওষুধের খরচ চালায় ইরা। কঠিন মনোবলের মেয়ে। তবুও অফিসের সহকর্মী রাশেদ পছন্দ করে ইরাকে। মাঝে-মধ্যে নানা অজুহাতে রাশেদ তাকে লিফট দেয়, পছন্দের জিনিস কিনে দেয়। বিষয়টা স্বামী শিশিরের নজরে পড়ে। মনে দ্বিধা শুরু হয়। তাহলে কি ইরার গোপন সম্পর্ক আছে? তার পঙ্গুত্বের সুযোগ নিয়ে অনৈতিক সম্পর্কে জড়িয়ে পড়েছে ইরা? এমন নানা প্রশ্ন খেলা করতে থাকে শিশিরের মনে। এক পর্যায়ে ক্ষোভে-দুঃখে বাড়ি থেকে চলে যায় শিশির।

ইরা বাসায় ফিরে শিশিরকে না পেয়ে পাগলের মতো হয়ে যায়। এক পর্যায়ে ভুল ভাঙার পর আবার ফিরে আসে শিশির। এমনই এক ভাঙা-গড়ার গল্প নিয়ে নির্মিত হয়েছে নাটক ‘ইচ্ছেঘুড়ি’।

২০১১-২০১৬ | টক্কিজবিডি ডটকম'র কোনো সংবাদ বা ছবি অন্য কোথাও প্রকাশ করবেন না

Design by: Web Q it solution | Development by: webnewsdesign.com