জনপ্রিয় সংবাদ

x

মুখ খুললেন নওশীন

এখানে অশ্লীলতার কিছু নেই

শুক্রবার, ২৫ নভেম্বর ২০১৬ | ৪:০৬ অপরাহ্ণ | 1065 বার

Share on FacebookShare on Google+Tweet about this on TwitterShare on LinkedInPrint this page
নওশীন নাহার মৌ | টক্কিজবিডি ডটকম

‘মুখোশ মানুষ’ সিনেমার একটি ট্রেলার নিয়ে হৈ-চৈ পড়ে গেছে শোবিজ অঙ্গনে। মাত্র ২ মিনিট ৪৭ সেকেন্ডের ঐ ট্রেলারটি অশ্লীলতায় ভরপুর থাকায় এ নিয়ে সমালোচনামুখর হয়েছেন অনেকেই। তবে এতে অশ্লীলতার কিছু নেই বলে টক্কিজবিডি ডটকমের কাছে দাবি করেছেন সিনেমার নায়িকা নওশীন নাহার মৌ।

টক্কিজবিডি ডটকমকে নওশীন বলেন,’মুখোশ মানুষে’ বিতর্কিত কিছু নেই যতটুকু অন্তরঙ্গ দৃশ্য রয়েছে তা গল্পের প্রয়োজনেই। আর ট্রেইলারেও এমন কিছু দেখানো হয়নি যা বিতর্কেরে জন্ম দেবে। তবুও যারা বিতর্ক তুলছেন তাদের বলব মুক্তির পর আগে সিনেমাটি পেক্ষাগৃহে গিয়ে দেখুন তারপর ছবিটি সম্পর্কে মন্তব্য করুন।

সম্প্রতি ছবির প্রচারের অংশ হিসেবে প্রকাশ করা হয়েছে ২ মিনিট ৪৭ সেকেন্ডের ভিডিওতে ট্রেইলার। যাতে দেখা গেছে টানটান উত্তেজনা ও বেশ কিছু অন্তরঙ্গ দৃশ্য। সেখানে এই তিন তারকার উপস্থিতি ও রোমান্স বেশ উষ্ণতা ছড়িয়েছে। ফলে ছবিটি নিয়ে উঠেছে বিতর্কও।

mukosh-manush

আগামী ৩০ ডিসেম্বর মুক্তি পেতে যাচ্ছে ইয়াসির আরাফাত জুয়েল পরিচালিত এ চলচ্চিত্রটি। নওশীন ছাড়াও এতে অভিনয় করেছেন আদনান ফারুক হিল্লোল ও কল্যান কোরাইয়া।

২ মিনিটের ভিডিও, তাতেই তোলপাড়!

সাইবার ক্রাইম নিয়ে নির্মিত সিনেমাটির বিষয়বস্তু হচ্ছে সাইবার ক্রাইমকে না বলুন। তাই সাইবার জগতে অপরাধগুলোর নেতিবাচক দিক নিয়ে তৈরি হয়েছে ছবিটি। এর আগে কয়েক দফায় মুক্তির সিদ্ধান্ত নিলেও নানা কারণে আটকে যায় ছবিটির মুক্তি। কিন্তু এবার সব ঝামেলা চুকিয়ে আগামী ৩০ ডিসেম্বর ছবিটি মুক্তির তারিখ চূড়ান্ত করা হয়েছে।

২০১১-২০১৬ | টক্কিজবিডি ডটকম'র কোনো সংবাদ বা ছবি অন্য কোথাও প্রকাশ করবেন না

Design by: Web Q it solution | Development by: webnewsdesign.com