জনপ্রিয় সংবাদ

x

অপুকে নিয়ে শাকিব-মিশার দ্বন্দ!

শুক্রবার, ২৫ নভেম্বর ২০১৬ | ৮:৩৪ অপরাহ্ণ | 1459 বার

Share on FacebookShare on Google+Tweet about this on TwitterShare on LinkedInPrint this page
অপুকে নিয়ে শাকিব-মিশার দ্বন্দ!
শাকিব খান, অপু বিশ্বাস ও মিশা সওদাগর | টক্কিজবিডি ডটকম

এমনিতেই বেশ কিছুদিন ধরে মিডিয়ায় ‘নিখোঁজ ঢালিউড অভিনেত্রী অপু বিশ্বাস। কেউ জানে না কোথায় আছেন বাংলা সিনেমার সফল এ অভিনেত্রী। আর এরই মধ্যে অপুকে নিয়ে দ্বন্দে জড়ালেন ঢালিউডের দুই প্রভাবশালী অভিনেতা শাকিব খান ও মিশা সওদাগর।

সম্প্রতি চিত্রনায়িকা অপুর উধাও হওয়া নিয়ে এক সাক্ষাৎকারে মিশা বলেছিলেন, অপু কোথায় আছে, আমি বলতে পারছি না। তবে এ বিষয়ে শাকিব খান ভালো বলতে পারবেন। কারণ শাকিবই অপুর অভিভাবক।

এ কথা শুনেই শাকিব খান বেজায় চটেছেন। শাকিবও মিশাকে ইঙ্গিত করে বলেছেন, অপুর অভিভাবক আমি, সেটা উনি কিভাবে জানেন? অযথা এসব মন্তব্য না করে কাজে মনোযোগ দিলে ভালো হবে।

এ কথা অস্বীকার করে মিশা অবশ্য বলেছেন ভিন্ন কথা। তিনি জানান, আমি অপুর বিষয়ে শাকিব খানকে জড়িয়ে কোনো কথা বলিনি। অন্য সবার মতো আমার প্রশ্ন ছিল, অপু কোথায়? আমিও অপুকে খুঁজছি। আর অপুর অভিভাবক শাকিব- এ কথা আমি কেন বলতে যাবো? কিছু গণমাধ্যম আমার বক্তব্যকে ভিন্নভাবে উপস্থাপন করেছে। শাকিবের সঙ্গে আমার মধুর সম্পর্ক নষ্ট করার জন্য কেউ ষড়যন্ত্র করছে।

গত কয়েক বছরে শাকিব খান ও মিশা সওদাগর জুটি হয়ে বেশ কিছু ছবি উপহার দিয়েছেন। এই জুটির বেশিরভাগ ছবিই সুপারহিট হয়েছে। কিন্তু সাম্প্রতিক সময়ে শাকিব খান তার বিগ বাজেটের ছবিগুলো থেকে মিশাকে সরিয়ে দিয়ে অমিত হাসানকে নেয়ার পরামর্শ দিচ্ছেন প্রযোজকদের- এমনটাই গুঞ্জন সিনেপাড়ায়।

তবে শাকিব খান বলেন, মিশা ভাইয়ের সঙ্গে আমার বেশ ভালো সম্পর্ক। আমি আজ পর্যন্ত কোনো শিল্পী সম্পর্কে বাজে মন্তব্য করিনি। শুধু চলচ্চিত্র শিল্পের উন্নয়নের জন্য কাজ করে যাচ্ছি।

মিশা বলেন, গত আগস্ট মাসে আমি ও শাকিব একসঙ্গে অস্ট্রেলিয়ায় একটি ছবির শুটিং করেছি টানা ১৫ দিন। সেখানে আমরা কত মজা করেছি। আমাদের মধ্যে বড় ভাই-ছোট ভাই সম্পর্ক।

মিশা বলেন, একজন সুস্থ-স্বাভাবিক মানুষ এভাবে হুট করে উধাও হয়ে যাবে, এটা হয় নাকি? সেই মার্চ থেকে অপুর সঠিক কোনো খোঁজ কেউ দিতে পারছে না। পত্র-পত্রিকার বরাত দিয়ে মাঝেমধ্যে জানছি, অপু নাকি বর্তমানে ভারতে আছেন! তাও উড়ো খবর, যার কোনো সত্যতা নেই। তার মতো একজন জনপ্রিয় চিত্রনায়িকার কাছ থেকে এটা আশা করা যায় না।

এদিকে, আগামী বছর বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। এই সমিতির বর্তমান সভাপতি শাকিব খান আগামী নির্বাচনে অংশ নিচ্ছেন না বলে জানিয়ে দিয়েছেন। অন্যদিকে মিশা সওদাগর আগামী নির্বাচনে সভাপতি পদে নির্বাচন করার প্রস্তুতি নিয়েছেন।

এ প্রসঙ্গে মিশা সওদাগর বলেন, চলচ্চিত্রের শিল্পীদের স্বার্থ রক্ষার জন্য আমি নির্বাচনে অংশ নিতে যাচ্ছি। তারাই আমাকে উৎসাহ দিচ্ছেন এবং নিজের দায়বদ্ধতা থেকেই শিল্পীদের জন্য কিছু করতে চাই।

২০১১-২০১৬ | টক্কিজবিডি ডটকম'র কোনো সংবাদ বা ছবি অন্য কোথাও প্রকাশ করবেন না

Design by: Web Q it solution | Development by: webnewsdesign.com