জনপ্রিয় সংবাদ

x

প্রযোজনা প্রতিষ্ঠানের লোভ

মোবাইলে ‘আয়নাবাজি’, হলে কমছে দর্শক!

সোমবার, ২৪ অক্টোবর ২০১৬ | ১০:২৮ পিএম | 694 বার

Share on FacebookShare on Google+Tweet about this on TwitterShare on LinkedInPrint this page
মোবাইলে ‘আয়নাবাজি’, হলে কমছে দর্শক!

মাত্র সপ্তাহ দুই আগের কথা। অমিতাভ রেজা চৌধুরীর ‘আয়নাবাজি’ দেখার জন্য হলে হলে টিকিটের জন্য মারামারি। কোথাও কোথাও পরিস্থিতি সামাল দিতে আনা হয়েছিল আইন-শৃঙ্খলা বাহিনীও। দুই দিন লাইনে দাড়িয়ে কেউ কেউ কিনেছেন টিকিট। সিনেপ্লেক্সের অনলাইনগুলো হ্যাং হয়ে যেত টিকিট প্রত্যাশীদের চাপে।

সপ্তাহ দুয়েক পরে সিনেমা হলে বদলে গেছে সে চিত্র। মুক্তির পর থেকেই আলোচনায় আসা ‘আয়নাবাজি’ এখন আর দর্শক পাচ্ছে না। দেশের ৭৩টি সিনেমা হলে ছবিটি প্রদর্শিত হলেও প্রত্যাশিত দর্শক আসছে না।

হঠাৎ করে এ পরিস্থিতি বদলে গেছে ছবিটির প্রযোজনা প্রতিষ্ঠানের একটি আত্মঘাতি সিদ্ধান্তে। ছবিটির প্রযোজনা প্রতিষ্ঠান আয়নাবাজির প্রযোজনা প্রতিষ্ঠান ‘কন্টেন্ট ম্যাটারস লিমিটেড’ ও ‘হাফ স্টপ ডাউন’ ৫০ লাখ টাকায় ছবিটির স্বত্ত্ব বিক্রি করে দিয়েছে মোবাইল অপারেটর রবির কাছে। আর সে ছবি রবি প্রচার করেছে তাদের ইন্টারনেট টিভিতে।

সিনেমাটি ২১ অক্টোবর থেকে ২ নভেম্বর পর্যন্ত রবির সাইটে থাকার কথা ছিল। কিন্তু সেটা পাইরেসি হয়ে এখন মানুষের মোবাইলে মোবাইলে। বিপাকে পড়ে রবির সাইট থেকে একদিন পর সিনেমাটি তুলে নেওয়া হয়। এই এক দিনেই পাইরেসি করে সিনেমাটি সফটওয়্যারের সহায়তায় ফেসবুক-ইউটিউবসহ নানান ওয়েবসাইটে আপ করা হয়ে যায়। এখন যে কেউ ঘরে বসেই টিভি বা মোবাইলে দেখতে পাচ্ছেন ছবিটি।

যে কারণে আর কেউ কষ্ট করে হলমুখি হচ্ছেন না। আশা জাগানিয়া এ ছবিটিও পড়েছে মুখ থুবড়ে। কেউ কেউ এ ঘটনার জন্য ছবির প্রযোজনা প্রতিষ্ঠানের উপরও ক্ষোভ ঝেড়েছেন।

২০১১-২০১৬ | টক্কিজবিডি ডটকম'র কোনো সংবাদ বা ছবি অন্য কোথাও প্রকাশ করবেন না

Design by: Web Q it solution | Development by: webnewsdesign.com