জনপ্রিয় সংবাদ

x

এবার নির্বাচনী মাঠে জায়েদ খান

বুধবার, ২৬ অক্টোবর ২০১৬ | ১:১৭ অপরাহ্ণ | 2132 বার

Share on FacebookShare on Google+Tweet about this on TwitterShare on LinkedInPrint this page
এবার নির্বাচনী মাঠে জায়েদ খান
জায়েদ খান

চলচ্চিত্রের রঙিন পর্দায় পা দিয়ে মাত্র কদিনেই এখন সবার মধ্যমনি সুদর্শন নায়ক জায়েদ খান। শিল্পীদের বিপদ আপদ থেকে শুরু করে অশ্লীলতা, পাইরেসি বিরোধী সব আন্দোলনের অগ্রভাগেই আছেন এ নায়ক।

চলচ্চিত্রের শিল্পী সমাজ থেকে শুরু করে এফডিসির ইটকাঠও যেন দিন দিন ভক্ত হয়ে যাচ্ছে জায়েদ খানের। সেই জায়েদ খান এবার নামছেন নির্বাচনী মাঠে। উদ্দেশ্য ভেঙে পড়া বাংলা সিনেমাকে আবার শক্ত করে দাড় করানো। নানা অনিয়ম-দুর্নীতির বিরুদ্ধে আরও শক্তভাবে রুখে দাড়ানো।

টক্কিজবিডি ডটকমকে জায়েদ খান বলেন, আমি শিল্পী সমিতির সাধারণ সম্পাদক পদে নির্বাচন করব। এখন সেই প্রস্তুতি নিচ্ছি। কারণ চলচ্চিত্রশিল্পের অনিয়মগুলো আমরা দূর করতে চাই। সেক্ষেত্রে সবাইকে অবশ্যই এক হতে হবে।

বর্তমানে বেশ কয়েকটি ছবির কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন জায়েদ। এর মধ্যে রয়েছে- মোস্তাফিজুর রহমান বাবুর ‘হৃদয় ছোঁয়া ভালোবাসা’, রাকিবুল ইসলাম রাকিবের ‘মনের রাজা’, চিত্রনায়ক রুবেলের ‘মিশন সিক্স’ ও ‘আগুনের চোখে প্রেম’ উল্লেখযোগ্য।

বর্তমানে মালেক আফসারীর ‘অন্তর জ্বালা’ ছবিটি সেন্সরে যাচ্ছে। ১৬ ডিসেম্বর এ ছবিটি মুক্তি পাবে। ছবিতে নায়ক মান্নার এক পাগল ভক্ত হিসেবে দেখা যাবে জায়েদকে। মূলত ছবিতে মান্নার মৃত্যুর পরবর্তী ও তার জনপ্রিয়তাকে উপস্থাপন করা হয়েছে।

জায়েদ খান বলেন, আমাদের দেশের দর্শক বরাবরই ভালো গল্পের ছবি দেখতে স্বাচ্ছন্দ্যবোধ করেন। যারা চলচ্চিত্র নির্মাণ করছেন তাদের উচিত দর্শকদের বিভিন্ন অভিযোগের প্রতি মনোযোগী হওয়া। গল্পে সৃজনশীলতা দেখানো। তাহলে দর্শকদের আক্ষেপ ঘুচবে। এদিকে বর্তমানে যেসব হল রয়েছে, সেগুলোতে ভালো পরিবেশ নেই। তাই মাল্টিমিডিয়া সিনেপ্লেক্সের সংখ্যা বাড়াতে হবে।

তিনি বলেন, যৌথ প্রযোজনার নিয়ম না মেনেই যৌথ প্রযোজনার ছবিগুলো নির্মাণ হচ্ছে। আমি প্রথম থেকেই এর বিরুদ্ধে আন্দোলন করছি। আগামীতেও করব। শাকিব খান শিল্পী সমিতির সভাপতি ও অমিত হাসান সেক্রেটারি হয়ে দুজনেই নিয়ম না মেনে যৌথ প্রযোজনার ছবি করছেন। অনেক ছবির পোস্টারে দেখা যায়, অমিত হাসানকে সঠিকভাবে উপস্থাপনা পর্যন্ত করা হচ্ছে না।

২০১১-২০১৬ | টক্কিজবিডি ডটকম'র কোনো সংবাদ বা ছবি অন্য কোথাও প্রকাশ করবেন না

Design by: Web Q it solution | Development by: webnewsdesign.com